Professional Graphics Design Training Center in Gazipur

প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণ :

ভর্তির শেষ সময় : ৪ই আগষ্ট ২০১৫ইং

ক্লাস শুরু : ৫ই আগস্ট ২০১৫ইং

আপনি কি ফ্রীল্যান্সিং প্রশিক্ষণ এর কথা ভাবছেন ?  ক্যারিয়ার গড়তে চাচ্ছেন একজন গ্রাফিক্স ডিজাইনার হিসাবে, কিন্তু খুঁজে পাচ্ছেননা ভালো একটি ট্রেনিং ইন্সটিটিউট। সেক্ষেত্রে আপানার জন্য ভালো মানের একটি ট্রেনিং ইন্সটিটিউট হিসেবে ট্রেনিং করাচ্ছে উত্তরা ইনফোটেক। এমনও হতে পারে যে আপনি সামান্য ধারণা পেয়েছেন বা অন্য কোন ভাবে আপনি জানেন গ্রফিক্স ডিজাইন সম্পর্কে। কিন্তু আপনার এখন দরকার ভালো একটি ট্রেনিং ইন্সটিটিউট যার মাধ্যমে আপনি ভালো একটি গাইডলাইন পাবেন আর নিজেকে একজন দক্ষ ও সফল গ্রাফিক্স ডিজাইন হিসেবে গড়ে তুলতে পারবেন। উত্তরা ইনফোটেক আপনাকে সফলভাবে প্রশিক্ষণের প্রতিশ্রুতি দিচ্ছে। এখানে ওডেক্স, ফ্রিল্যান্সার, ৯৯ডিজাইন, ফাইভার ইত্যাদি মার্কেটপ্লেসগুলোতে আপনি কাজ করতে পারবেন। এখানে আপনার একটি প্রশ্ন থাকতে পারে এখানে আমি কি কাজ করব। আর এখানে আমাকে কেনই বা কোন কাজ দিবে। সেক্ষেত্রে আপনাকে বলতে পারি যে, আপনি এখানে গ্রাফিক্স ডিজাইন শিখলে গ্রাফিক্স ডিজাইন রিলেটেড যে কোন কাজ করতে পারবেন। আর কেন আপনাকে কাজ দিবে তার উত্তর হলো আপনি যদি কাজ জানেন, তো আপনি সেভাবেই নিজেকে বা নিজের আইডিটাকে সাজিয়ে তুলবেন মার্কেটপ্লেসগুলোতে যা দেখে বায়ার ভাবতেই পারে যে  আপনি একজন দক্ষ ডিজাইনার।

Outsourcing-Training-Center-in-Gazipur,-Freelancing-Training-Center-in-Gazipur,-Online-Earning-Training-Center-in-Gazipur,-Internet-Earning-Training-Center-in-Gazipur,-Internet-Income-Training-Center-in-Gazipur

 

যাদের জন্য কোর্সটি:

  • কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী
  • চাকুরীরত ব্যাক্তি
  • বেকার বা চাকুরী খুজছেন

 

কি কি শিখতে পারবেন এই কোর্স থেকে:

১। এডোবি ফটোশপ, ২। এডোবি ইলস্ট্রেটর, ৩। লোগো ডিজাইন, ৪। ব্যানার ডিজাইন, ৫। ক্লিপিং পাথ, ৬। মাল্টিপাথ, ৭। কালার কারেকশন, ৮। ওডেক্স, ৯। ফ্রিল্যান্সার, ১০। ফাইভার, ১১। ৯৯ডিজাইন, ১২। বিড সিস্টেম, ১৩। পেমেন্ট সিস্টেম।

 

কত দিনের কোর্স:  

আমাদের এই কোর্সটিতে ০২ (দুই) মাস ব্যাপি প্রশিক্ষণ দিয়ে থাকি। আপনাকে আমরা প্র্যাক্টিক্যাল প্রশিক্ষণ দিয়ে দিব যাতে করে আপনি কোর্স শেষে মার্কেটপ্লেসে কাজ করার জন্য নিজেকে প্রস্তুত রাখতে পারেন।  কোর্স শেষে আপনার মাঝে যেন কোন প্রকার হতাশা না থাকে সেক্ষেত্রে আপনি পাচ্ছেন লাইফটাম সাপোর্ট এর সুবিধা।

 

কোর্স ফি:

আমাদের এই কোর্সটির ফি ৭,৫০০ টাকা। কোর্স ফি এর বাইরে এখানে আপনাকে একটি পয়সাও দিতে হবে না। আমদের এখানে কোন হিডেন চার্জ নেই, আর এখানে আপনি পাচ্ছেন দুইটি ইনস্টলমেন্টে কোর্স ফি পরিশোধের সুবিধা।

 

আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :

উত্তরা ইনফোটেক

এস টাওয়ার (৫ম তলা)
(শাপলা ম্যানশন এর বিপরীত পাশে, গাজীপুর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এর উপরে),
চান্দনা চৌরাস্তা, গাজীপুর।

হ্যালোঃ ০১৯৩৫ ৯০০ ৯৩৩
০১৯৭৩ ৯০০ ৯৩৩

www.uit.com.bd

অথবা

উত্তরা ইনফোটেক

৮৭, বিএনএস সেন্টার,
৬ষ্ঠ তলা (রুম নং# ৬১০/এ, এবং ৬১৪),
সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।
হ্যালো : ০১৯৩৫ ৯০০ ৯৩৩, ০১৬১১ ৯০০ ৯৩৩
www.uttarainfotech.com

 

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply