নববর্ষে উত্তরা ইনফোটেকের বিশেষ অফার

আউটসোর্সিং এর যেকোন কোর্সে ২০% ছাড়ে ভর্তি চলছে। অফারটি সীমিত সময়ের জন্য। এই সুযোগটি কাজে লাগিয়ে গড়ে তুলেন আপনার ক্যারিয়ার। আমাদের কোর্স গুলোর মধ্যে গ্রাফিক্স ডিজাইনিং , ওয়েব ডিজাইনিং এন্ড ডেভেলপমেন্ট এবং থিমফরেস্ট এ টেমপ্লেট ডিজাইন সবচেয়ে গুরুত্বপূর্ণ। অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা হাতে কলমে এই কোর্স গুলো শিখিয়ে থাকি আমরা।

কিছু শ্রেণীর অসাধু ব্যাবসায়ী আর লিপলেট বিজ্ঞাপনের কল্যাণে শব্দটি এখন অনেক মানুষের মনে নানা ভাবে কৌতুহলের জন্ম দিয়ে চলছে, এবং ইতিমধ্যে আমাদের বাংলাদেশীদের কাছে আউটসোর্সিং শব্দটি অতি পরিচিত একটি শব্দ হিসাবে পরিচিতি পাচ্ছে।

আমাদের বাংলাদেশে এবং বিশ্বের প্রায় দেশেই আউটসোর্সিং জগতে কাজ করে এমন লক্ষ লক্ষ ফ্রিল্যান্সার রয়েছেন। কিন্তু তাদের সবাই শতভাগ সফল হতে পারেননি। সর্বদা মনে রাখবেন আউটসোর্সিং একটি স্বাধীন ও মুক্ত পেশা, সেখানে আপনার ব্যক্তিগত জবাবদিহিতার চেয়ে আপনার কাজের জবাবদিহিতা অনেক বেশি। আপনি এই জগতে আসবেন অবশ্যই আয় করার জন্য, এবং আপনি যার কাছ থেকে এই উপার্জন করবেন তাকে কোন না কোন সেবা প্রদান করেই এই উপার্জন আপনাকে করতে হবে।যদি আপনার কাজ সঠিক না হয়, আপনি যদি কাজ করার ক্ষেত্রে অনেক বেশী মনযোগী না হন, তাহলে আপনার পক্ষে এই সেক্টরে সফল হওয়া সম্ভব নয়। আউটসোর্সিং এ সর্বদা আপনি নিজেকে দিয়ে মূল্যায়ন করবেন। আপনার কাজের দক্ষতায় আপনাকে উপরের স্তরে যাওয়ার রাস্তা তৈরি করে দিবে। তাই আপনাকে যে কাজ দেওয়া হবে সেই কাজটি সঠিক ভাবে সঠিক সময়ের মধ্য দিয়ে সম্পন্য করতে হবে। আর নিজেকে উপযুক্ত ফ্রিল্যান্সার হিসেবে গড়ে তোলতে চাই সঠিক গাইড লাইন এবং সঠিক প্র্রশিক্ষণ। আর আমাদের উত্তরা ইনফোটেক প্রদান করছে সঠিক গাইড লাইন ও উপযুক্ত প্র্রশিক্ষণ।

আমাদের সাথে যোগাযোগের ঠিকানা

উত্তরা ইনফোটেক

প্রধান কার্যালয়ঃ
বিএনএস সেন্টার, (৬ষ্ঠ তলা),
রুম নং- ৬১০/এ, এবং ৬১৪,
উত্তরা, ঢাকা-১২৩০।

গাজীপুর ব্রাঞ্চঃ
নন্দী ভবন – (৩য় তলা),
কোনাবাড়ী রোড, চান্দনা চৌরাস্তা,
গাজীপুর।

ফোনঃ ০১৯৭৩ ৯০০ ৯৩৩ (উত্তরা),

০১৯৭৩-৯০০ ৯৩৩ (গাজীপুর)।

আরও বিস্তারিত জানতে ভিজিট করুনঃ www.uit.com.bd, www.uttarainfotech.com

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply