উত্তরা ইনফোটেক এর নতুন ব্রাঞ্চ গাজীপুর এর শুভ উদ্ভোধন

 উত্তরা ইনফোটেক এর নতুন ব্রাঞ্চ গাজীপুর

সম্মানিত সূধী,5

২০১১ইং সাল থেকে আপনাদের আন্তরিক সহযোগিতা ও অকৃত্রিম ভালবাসাই হাটি হাটি পা পা করে উত্তরা ইনফোটেক আজ ৫ বৎসর অতিবাহিত করতে যাচ্ছে। উত্তরা ইনফোটেক এর এই দীর্ঘ পথচলায় আপনাদের সহযোগিতা আমাকে বার বার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যুগিয়েছে। বিশেষ করে রতন ভাই, আসাদ ভাই, শামীম ভাই, মনির ভাই, ইয়াসিন ভাই, লিটন ভাই কে জীবনে কখনো ভুলতে পারব না। যারা সর্বদাই আমাকে সামনে চলার পথ দেখিয়েছে অত্যান্ত আন্তরিকতার সাথে। ব্যর্থতার গ্লানি থেকে বার বার উত্তীর্ণ করেছে- সাফল্যের স্বপ্ন দেখিয়ে।

এছাড়াও অসংখ্য ভালো মনের বন্ধ পেয়েছি আমার এই ছো্ট্ট জীবনে- যারা উত্তরা ইনফোটেক কে ভালবেসেছে আপন করে নিয়েছে নিজের মত করে। তাদেরকেও আজ কৃতজ্ঞ চিত্তে স্মরণ করছি। আশা রাখছি ভবিষ্যতেও তাদের অনুপ্রেরণা আমাকে সামনে চলার পথ দেখাবে।

ইতিমধ্যে উত্তরা ইনফোটেক প্রায় ৭৫০ জন শিক্ষার্থীকে ফ্রীল্যান্সিং প্রশিক্ষণ প্রদান করেছেন। যারা বর্তমানে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সফলতার সাথে ফ্রীল্যান্সিং কাজ করে যাচ্ছে। এমনকি তাদের মধ্যে অনেকেই উদ্যোগক্তা হয়ে নিজেরা ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ে তোলেছে।

সম্মানিত সূধী,

২০১৩ইং সাল থেকে এ পর্যন্ত উত্তরা ইনফোটেক সফলতার সাথে ২৭৯টি কোম্পানীর ওয়েবসাইট ডিজাইন, সফট্ওয়্যার ডেভেলপমেন্ট ও ব্রান্ড প্রমোশন এর কাজ সম্পন্ন করে একটি বৃহৎ কর্পোরেট পরিবার গড়ে তোলতে সক্ষম হয়েছে। বাংলাদেশের টপ ব্রান্ড কোম্পানী এবং অসংখ্য গ্রুপ অব কোম্পানী- Infinity, Richman, Lubnan Trade, ‍Osman Group, Alvi Group, Samycon Group, Redwan Group, Southern Group, Steps Group, Dada Dhaka Limited, JAS Aviation, Advintex, Bestex, Merchant Tex, Gazi Fashion ইত্যাদি উল্লেখযোগ্য প্রতিষ্ঠানের সাথে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছে।

এছাড়াও উত্তরা ইনফোটেক বেশকিছু মিডিয়া প্রতিষ্ঠানের সাথেও কাজ করে যাচ্ছে। এদের মধ্যে উল্লেখযোগ্য- www.24bangladeshnews.com, www.24gazipur.com, www.bns92.org, www.newsbangladesh24.net ইত্যাদি।

সম্প্রতি উত্তরা ইনফোটেক Steps Group এর অন্যতম প্রতিষ্ঠান Steps Education এর সাথে Associate Business Partnership চুক্তি সম্পন্ন করেছে। Steps Education এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য হল সততা ও বিশ্বস্ততার সাথে উচ্চ শিক্ষার জন্য সুইডেন, ফিনল্যান্ড, নরওয়ে, হাঙ্গেরী, মালয়েশীয়া ইত্যাদি দেশের মানসম্পন্ন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করে দেওয়া।

বর্তমানে উত্তরা ইনফোটেক সফলতার সাথে নিন্মোক্ত সেবা সমূহ প্রদান করে যাচ্ছেঃ

১। ওয়েব ডেভেলপমেন্ট2
২। সফটওয়্যার ডেভেলপমেন্ট
৩। ই-কমার্স সলিউশন
৪। আউটসোর্সিং ট্রেনিং
৫। ব্রান্ড এস এম এস মার্কেটিং
৬। ডোমেইন রেজিষ্ট্রশন
৭। ওয়েব হোস্টিং
৮। বাল্ক ডাটা এন্ট্রি ইত্যাদি

 

সম্মানিত সূধী,

আমরা বিশ্বাস করি আমাদের এই পথচলায় আপনাদের সহযোগিতা না পেলে এগিয়ে যাওয়া কখনোই সম্ভব হতো না এবং ভবিষ্যতেও হবে না। তাই আজ এই দিনে আপনাদের সকলের কাছে বিনীতভাবে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

 

 

 

About the Author

Leave a Reply