আউটসোর্সিং সন্ধ্যাকালীন ব্যাচ

কোর্স শুরু : ১০/০৪/২০১৭ ইং

ভর্তি চলবে : ০৯/০৪/২০১৭ ইং পর্যন্ত

চাকুরী করতে গেলে ধরা-বাধাঁ সময় এবং স্থানের প্রয়োজন হয় কিন্তু আউটসোর্সি এর ক্ষেত্রে সেটার প্রয়োজন হয় না।তাই আপনি স্বাচ্ছন্দের সাথে এ কাজ করতে পারবেন।

বর্তমানে অনলাইন ফ্রিল্যান্স মার্কেটপ্লেসগুলোতে যে কাজগুলোর ব্যাপক চাহিদা, তার মধ্যে গ্রাফিক্স ডিজাইন অন্যতম সেরা। আসলে গ্রাফিক্স ডিজাইন হচ্ছে এমন একটি কাজ, যা শিখলে অনলাইন এবং অফলাইন – দুই ধরনের সেক্টরেই কাজ করা সম্ভব এবং এর রয়েছে ব্যাপক চাহিদা।যারা অনলাইন মার্কেটপ্লেস গুলোতে কাজ করবেন না বা করতে পারবেন না, তারা লোকাল মার্কেটপ্লেসগুলোতেও প্রচুর কাজ করতে পারবেন। আর তাছাড়া গ্রাফিক্সের কাজের সাথে খুব বেশি শিক্ষাগত যোগ্যতা, বিশেষ করে ইংরেজি জানার খুব বেশি দরকার না থাকায় এবং অনেক বেশি চাহিদা থাকায় অনেকেই এখন অনলাইন ফ্রিল্যান্স আউটসোর্সিং এ অন্যান্য কাজের চাইতে গ্রাফিক্সকেই প্রাধান্য দিচ্ছেন।

গ্রাফিক্স ডিজাইন শিখতে চান, তারা নিচের এপ্লিকেশন গুলো ভাল করে শিখলেই অনলাইন মার্কেটপ্লেসগুলোতে অনেক কাজ পেতে পারেন।এপ্লিকেশন গুলো হচ্ছেঃ

 

> অ্যাডোব ফটোশপ,

> অ্যাডোব ইলাস্ট্রেটর,

> অ্যাডোব ইনডিজাইন,

গ্রাফিক্সের কাজ শিখলে ফ্রীলান্সিনের মাধ্যমে বাহিরের কাজ পাওয়ার সম্ভবনা অনেক .ইমেজ এডিটিং থেকে শুরু করে ওয়েব ডিসাইন,লোগো,মেগাজিন,পোস্টার,বিজনেস কার্ড ইত্যাদি ছাড়াও আরো অনেক ধরনের কাজ পাবেন ।

বিস্তারিত জানতে ভিজিট করুন :

আমাদের অফিসের ঠিকানা:

৮৭, বিএনএস সেন্টার,

৬ষ্ঠ তলা (রুম নং# ৬১০/এ, এবং ৬১৪),

সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।

হ্যালো : ০১৯৭০ ৯০০ ৯৩৩

অথবা

নন্দী ভবন (৩য় তলা), (ইসলামী ব্যাংক এর পশ্চমি পার্শ্বে),

চন্দনা চৌরাস্তা, জয়দেবপুর, গাজীপুর।

হ্যালো : ০১৯৭৩ ৯০০ ৯৩৩

ফেসবুক: https://www.facebook.com/uttarainfotech/ ,

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.uit.com.bd, www.uttarainfotech.com

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply